রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মোংলায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, এপ্রিল ৪, ২০২১

মোংলায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত, থানায় অভিযোগ
মোংলা প্রতিনিধি
মোংলায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সুফিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধা মারাত্মক জখম হয়েছে। মঙ্গলবার (৩০মার্চ) সকালে মোংলা পৌরসভার ৮নং ওয়ার্ডের ছাড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত বৃদ্ধা সুফিয়া বেগম (৬০) দীর্ঘদিন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন ছিলেন। আহত বৃদ্ধা সুফিয়া বেগম(৬০) মোংলার ৮নং ওয়ার্ডের ছাড়াবাড়ি এলাকার মৃত মোঃ আঃ লতিফ হাওলাদার এর স্ত্রী। এ বিষয়ে মোংলা থানায় অভিযোগও করেছেন বৃদ্ধা সুফিয়া বেগম।
অভিযোগে বলা হয়েছে, একই এলাকার প্রতিবেশী মৃত জাবেদ মোড়ল এর ছেলে বিবাদী মিজান(৪৫) তার স্ত্রী মিনারা বেগম ও তার ছেলে মোঃ বাপ্পী (২০)  অত্যান্ত উচ্ছৃঙ্খল, দাঙ্গাবাজ ও পরসম্পদলোভী লোক। দীর্ঘদিন ধরে আমাকে অহেতুক অকথ্যভাষায় গালিগালাজ ও বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছে। বিবাদীরা আমার পুকুরে লম্বা চ্যানেল করে তাদের বাড়ির সকল ময়লা আবর্জনা আমাদের পুকুরে ফেলে। এ বিষয়ে স্থানিয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করা হয়। আমার জামাতা পুকুরে গোসলে গেলে বিবাদী পুকুরে পাইলিং করতে বললে এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। বিষয়টি জামাতা আমার মেয়েকে জানিয়ে মোংলা বাজারে যায়।কিন্তু বিবাদীগন আগে থেকে লাঠি সোটা নিয়ে ওৎপেতে থাকে। বাড়ি আসার পথে বিবাদীসহ অজ্ঞাত আরও ৩/৪ জন জামাতাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারে, তার ডাক চিৎকারে আমি ঘটনাস্থলে গেলে বিবাদীগন তাদের হাতে থাকা লাঠি সোটা দিয়ে আমাকে আঘাত করে,যার ফলে আমি রক্তাক্ত জখম হই। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের সামনেই আমাকে খুন জখমের হুমকি দেয়।
এ বিষয়ে জানতে চাইলে মোংলা থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম বলেন,অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
0 Comments