শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২
২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

খুলনায় প্রখ্যাত আলেম আঃ সাত্তার রহঃ এর রুহের মাগফিরাতে দোয়া

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, এপ্রিল ৯, ২০২১

খুলনায় প্রখ্যাত আলেম আঃ সাত্তার রহঃ এর রুহের মাগফিরাতে দোয়া
আজ জুম্মা বাদ যথাযোগ্য মর্যাদায় খুলনার বিশিষ্ট  আলেম ও ফুরফুরা দরবার শরীফের খলিফা আলহাজ্ব মাওলানা আবদুস সাত্তার রহঃ এর  রুহের মাগফিরাত কামনা করে বৃহত্তর খুলনা অঞ্চলে প্রায় দেড়শত মসজিদ ও খানকায়ে  মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
ফুরফুরা শরীফের সীলসীলায় প্রতিষ্ঠিত খুলনা অঞ্চলের তত্ত্বাবধায়ক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবী আলহাজ্ব কাজী শওকত হোসেন এর বিশেষ পৃষ্ঠপোযকতায় খুলনা বাগেরহাট ও সাতক্ষীরাার বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে তার বর্নাঢ্য জীবনের আলোকপাত করে বক্তারা বলেন এ অঞ্চলে ইসলামের প্রচার ও প্রসারে বিশেষ ভূমিকা রাখেন তিনি। 
মরহুম যে মসজিদের খতিব ছিলেন সেই আল মিজান মসজিদে জুম্মা বাদ মিলাদ মাহফিলে আলোচনা অনুষ্ঠানে আলহাজ্ব শওকত হোসেন বলেন, মাওলানা আব্দুস সাত্তারের আদর্শ আমাদেরকে বুকে ধারণ করতে হবে। তার মতো কোরআন ও সুন্নাহর আলোকে পথ চলতে হবে। মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ফুরফুরা দরবার শরীফের খলিফা আলহাজ্ব আবুল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুরফুরা দরবার শরীফের খাদেম মাওঃ আবুল হাসান, মাও ঃ মোয়াজ্জেম হোসেন, মো জামান , নিউজ চব্বিশ ঘন্টার সম্পাদক আলহাজ্ব আবু হেনা মুক্তি প্রমুখ। উল্লেখ্য তিনি ফুরফুরা মিশনের সভাপতি হিসেবে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া ফুরফুরা দরবার শরীফে পীর জাবিউল্লাহ সিদ্দিকী এর তত্বাবধানে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
0 Comments