মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩
২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

রুহুল হক এমপির নির্দেশে অসহায় পরিবারের পাশে আঃলীগ নেতা সাহেব

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, এপ্রিল ১০, ২০২১

রুহুল হক এমপির নির্দেশে অসহায় পরিবারের পাশে  আঃলীগ নেতা সাহেব
সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সভাপতি ডাঃ আফম রুহুল হক এমপি র নির্দেশে  সড়ক দুর্ঘটনায়  নিহত জাকিরের অসহায় পরিবারের পাশে দাড়ালেন আওয়ামীলীগ নেতা সাহেব আলী।
গত ৩০ মে গাজীরহাট বাজারে  ঢাকা  গামী গ্রীন বাংলা পরিবহণের ধাক্কায় গরানবাড়িয়া গ্রামের আঃ রফিক সরদারের ছেলে আটন ব্যাবসায়ি জাকির হোসেনের করুন মৃত্যু হয়। 
উল্লেখ্য যেদিন জাকির মারা যায় তারপর দিন জাকিরের স্ত্রী কন্যা সন্তানের মা হয়। 
জাকিরের অকাল মৃত্যুতে জাকিরের চার কন্যা সন্তান নিয়ে  অত্যান্ত কষ্টে দিন যাপন করছিলো তার স্ত্রী ও কন্যা সন্তানেরা এমত অবস্থায় সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ ফ ম রুহল হক এর নির্দেশে নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সাহেব আলী আজ বিকালে অসহয় জাকিরের স্ত্রী ও কন্যা সন্তানদের জন্য দুই মাসের চাল, ডাল, আলু তেল, ঝাল, পিয়াজ, রসুন, সহ যাবতীয় মুদি বাজার, কাচা তরি তরকারি, রমজান মাসের এক মাসের ইফতার চিড়া,চিনি,মিছিরি, ছোলা, খেজুর, আটা,সহ ছোট বাচ্চাদের বিস্কুট, টোস চানাচুর ও গুড়া দুধ বিতরণ করেন। 
এ সময় উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান (মামুন) ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউ/পি সদস্য, মোঃ আবুল কাশেম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউ/পি সদস্য মোঃ নুরুজ্জামান সরদার, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ ছবিলর রহমান, সাধারণ সম্পাদক বাবু বিশ্বনাথ ঘোষ, দেবহাটা উপজেলা যুবলীগের সহ সম্পাদক আসাদুজ্জামান (সুমন)। দেবহাটা উপজেলা যুবলীগের সদস্য মোঃ সাব্বির আহম্মেদ।নওয়াপড়া ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আরিফুজ্জান (সুমন), সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল মোড়ল। ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ বিভিন্ন নেতৃবৃন্দ, উল্লেখ্য এ সময়  নিহত জাকিরের বাবা মা স্ত্রী ও চার কন্যা সহ গ্রামের বিভিন্ন স্তরের প্রায় শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন, এবং সকলেই  ডাঃ আ ফ ম রুহুল হক (এম পি) এর প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন এবং তার জন্য দোয়া করেন।
0 Comments