রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সুস্থ জীবন নিয়ে বেঁচে থাকার করুন আকুতি সাজিদের

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, এপ্রিল ১১, ২০২২

সুস্থ জীবন নিয়ে বেঁচে থাকার করুন আকুতি সাজিদের
সাজিদ হোসেন, বয়স মাত্র ২১। পিতা- কবিরুল ইসলাম। নলতা শরীফ/কালিগঞ্জ / সাতক্ষীরা।  হাসিমুখ, প্রাণোচ্ছল, ধার্মিক ও মেধাবী একটি অসচ্ছল দরিদ্র পরিবারের সন্তান। সুস্থ জীবন নিয়ে বেঁচে থাকতে চায় আমাদের মাঝে। বছরজুড়ে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের নানা উদ্যোগে স্বেচ্ছা সেবকের কাজ করে সে।

কিশোর হাসিমুখে হঠাৎ নেমে এসেছে নিকশ-কালো অন্ধকার। দূরারোগ্য প্যানসাইটোপেনিয়া (অ্যাপ্লাস্টিক এ্যানিমিয়া) ধরা পড়েছে সম্প্রতি।

এই দূরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পেতে জরুরী ভিত্তিতে তার বোনম্যারো ট্রান্সপ্লান্ট করা প্রয়োজন। অন্তত ৪০ লক্ষ টাকার ব্যাপার। তার অসচ্ছল পরিবারের অবস্থা সহজেই অনুমেয়। পরিবারের সাথে আমরা নিজেরাও চেষ্টা করছি। কিন্তু ৪০ লক্ষ টাকা আমাদের ধরাছোঁয়ার বাইরে।

দিশাহীন পরিবারে এখন বাপ-মার চোখে অন্ধকার। দিনকে দিন চোখের সামনে আদরের সন্তান রক্তশুন্য হয়ে ফ্যাকাসে হয়ে গেছে। রক্ত দিয়েও শরীরে রক্ত থাকছে না। বোনম্যারো প্রতিস্থাপনে ডাক্তারের জরুরী তাগাদা, খুব জরুরী, খুব জরুরী। হাসপাতালের অপ্রশস্ত বেডে সন্তানের ফ্যালফেলে চাহনিতে অনেক আবদার, বেঁচে থাকবার আকুতি, আবার হাসিমুখে ফিরবার স্বপ্ন।

সাজিদের বাঁচবার আকুতিতে আপনারা সাড়া দিতে পারেন। আপনাদের ছোট ছোট আর্থিক সাহায্য সাজিদের বেঁচে থাকার স্বপ্নকে বাস্তবিক করতে পারে। পরিস্কার অর্থে আপনাদের কাছে কিছু আর্থিক সাহায্য চাচ্ছি। বাকিটা আল্লাহর হাতে।

সাজিদের বিকাশ নাম্বার 01744134409
0 Comments