রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

স্কুল জীবনের বান্ধুবীর সঙ্গে প্রেম নায়কের, সামনেই বিয়ে

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, জুন ২৮, ২০২২

স্কুল জীবনের বান্ধুবীর সঙ্গে প্রেম নায়কের, সামনেই বিয়ে
‘দেবদাসু’ সিনেমার মধ্য দিয়ে ভারতের দক্ষিণের চলচ্চিত্রে অভিষেক হয় রাম পোতিনেনির। এরপর রেডি, ইস্মাট শংকর, রেডসহ অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন বক্স অফিসে। পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

৩৪ বছর বয়েসী রাম এখনো অবিবাহিত। তবে মিডিয়াপাড়ার গুঞ্জন যে,  স্কুল জীবনের বান্ধবীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়ক। শুধু তাই নয়, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই যুগল।

ভারতীয় সংবাদমাধ্যম টালিউড ডটনেট এক প্রতিবেদনে লিখেছে, রাম পোতেনেনির ভালোবাসার মানুষ তার স্কুল জীবনের বন্ধু। এরপর বন্ধুত্বে দিয়েছেন নতুন নাম। স্কুল জীবনের সেই বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রাম পোতিনেনি। তাদের সম্পর্কে রয়েছে পরিবারেরও সম্মতি। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। চলতি বছরের আগস্ট কিংবা সেপ্টেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন এই যুগল।

রামের পরবর্তী সিনেমা ‘ওয়ারিয়র’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রাম। আগামী জুলাই মাসে এটি মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির পরই প্রেমিকার সঙ্গে বাগদান সারবেন রাম। ভারতের হায়দরাবাদে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

রামের স্কুল জীবনের বান্ধুবীর নাম কী এবংকি করেন তা এখনো জানা যায়নি। এখন অপেক্ষার পালা ঠিক কবে নাগাদরামকে দেখা যাবে বিয়ের সাজে। 
0 Comments