রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

রাতে দেখা যাবে ‘ব্যাচেলরস কোরবানি’

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, জুলাই ১০, ২০২২

রাতে দেখা যাবে ‘ব্যাচেলরস কোরবানি’
বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানা কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ। তবে সিজন ছাড়াও ঈদ উপলক্ষে প্রতিবারই একটি নতুন পর্ব রাখেন। সাফল্যের ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’।

নির্মাতা কাজল আরেফিন অমি তার ফেসবুকে নাটকটির শুটিংয়ের বিভিন্ন ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এ বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদ্‌যাপন করে এ সব কিছু।

মঙ্গলবার (১০ জুলাই) কোরবানির ঈদের দিনশেষে রাত ১১টায় বেসরকারি একটি টেলিভিশনে দেখা যাবে ‘ব্যাচেলরস কোরবানি’ নামে নতুন নাটক। এর মধ্যে নাটকের ট্রেলার প্রকাশ পেয়েছে। বাংলাদেশে এই প্রথম কোনো ট্রেলার ৮ ঘণ্টায় ১০ লাখ মানুষ দেখেছে, যা দেশের মধ্যে রেকর্ড। বিষয়টি ধ্রুব টিভির সোশ্যল মিডিয়া থেকে শেয়ার করে জানানো হয়েছে। এ নাটকের বিশেষ একটি পর্ব গত ঈদে প্রচার হয়েছিল। রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে।

যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড। বিশেষ এ নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।
0 Comments