রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

‘প্রেগন্যান্ট’ প্রশ্নে কারিনা বললেন, আমি কি যন্ত্র

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, আগস্ট ১, ২০২২

‘প্রেগন্যান্ট’ প্রশ্নে কারিনা বললেন, আমি কি যন্ত্র
ভারতের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান ছুটিতে স্বামী আর দুই ছেলে নিয়ে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন। ঘুরতে যাওয়ার কয়েকটি ছবি পোস্ট করেন কারিনা। সেই ছবি পোস্ট করলে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপরই জোর গুঞ্জন শুরু হয় তৃতীয়বারের মতো মা হতে যাচ্ছেন এই বলি অভিনেত্রী।

মিডিয়াপাড়ায় শোরগোল কারিনা কাপুর যদি তৃতীয় সন্তানের মা হন তাহলে সে অনুযায়ী পঞ্চম সন্তানের বাবা হবেন সাইফ। লন্ডন থেকে ফিরেই এই নায়িকা জানান, ‘এটা কেবলই পাস্তা ও ওয়াইনের ফল, সবাই শান্ত হোন।  আমি প্রেগন্যান্ট নই। সাইফ বলছে, ভারতের জনসংখ্যায় ইতোমধ্যে অনেক কন্ট্রিবিউট করেছে সে।’

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম দেয়া সাক্ষাৎকারে কারিনা বলেন, আপনারা শান্ত হোন, আমরাও তো মানুষ। আপনাদের মতো আমাদেরও স্বাভাবিক জীবন আছে, অমাদেরও স্বাভাবিকভাবে নেন। তবে বেশ আক্ষেপ নিয়ে কারিনা বলেন, আপনি কী বলতে চান, ও প্রেগন্যান্ট, আবারও কী বাচ্চা হবে? আমি কি যন্ত্র নাকি? এ বিষয়টি আমার উপরেই ছেড়ে দেন। সব সময় স্বচ্ছ থাকার চেষ্টা করি। সকলের উচিত আমাদেরও আমাদের মতো করে বাঁচতে দেওয়া।'

২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হন কারিনা। ২০১৬ সালে সইফ-করিনার পরিবারে আসে তাদের প্রথম সন্তান তৈমুর আলি খান। ২০২১ সালে সইফিনার পরিবারে আসে তাদের দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলি খান।

প্রসঙ্গত, এর আগে ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংয়ের বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ। প্রথমা স্ত্রী অমৃতার সঙ্গেও দুই সন্তান রয়েছে সইফের। ১৯৯৩ সালে জন্ম হয় সইফ-অমৃতার প্রথম সন্তান সারার। ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের। 
 
0 Comments