রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

দীর্ঘ ১৩ বছর পর আসছে হলিউড মুভি অবতার টু!

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০২২

দীর্ঘ ১৩ বছর পর আসছে হলিউড মুভি অবতার টু!
২০০৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে দর্শক হৃদয়ে ঝড় তুলেছিল সায়েন্স ফিকশন মুভি অবতার। ছবিটি দেখার পর সবাই এর সিকোয়েল দেখার জন্য অধীর আগ্রহে বসে ছিল এত দিন। এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

দীর্ঘ ১৩ বছর পর দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাচ্ছে অবতারের সিকোয়েল মুভি অবতার টু।

সিকোয়েল এই ছবির কাহিনি পরিচালক ক্যামেরনের মাথায় আগেই সাজানো ছিল। তবে সুন্দর ও নিখুঁতভাবে দর্শকদের কাছে উপহার দিতে ছবিটি এত সময় নিয়ে তৈরি করেছেন তিনি।

সিকোয়েল এই ছবিটির নাম  'অবতার- দ্য ওয়ে অব ওয়াটার'। বক্স অফিসে ব্যাপক ব্যবসা করা এই ছবির সিকোয়েল দেখতে দর্শকরা বেশ মুখিয়ে আছে।

ইতিমধ্যেই নেট দুনিয়ায় নতুন এই ছবিটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। পরিচালক জেমস ক্যামেরনের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে জানা যায়, একাধিক ভাষায় মুক্তি পাবে এ ছবিটি।

জেমস ক্যামেরনের ছবি মানেই নতুন উন্মাদনা কাজ করে দর্শকদের মধ্যে। তার ছবিতে অসাধারণ কাহিনিই শুধু নয়, রয়েছে শিল্প নৈপুণ্যে ভরা ছবির দক্ষ মেকিংও। ধারণা করা হয়, হলিউডের এখন পর্যন্ত যত ছবি রয়েছে তার মধ্যে থেকে এই ছবিতেই সবচেয়ে বেশি খরচ করা হয়েছে।

তবে নতুন অবতার টু ছবি মুক্তির আগে দর্শকদের চমকে দিতে আবার পেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে স্যাম ওর্দিংটন এবং জোয়ি সালডানার ব্লকবাস্টার হিট অবতার ছবিটি। নতুন ছবিটি না আসা পর্যন্ত নির্দিষ্ট সময় পর্যন্ত পেক্ষাগৃহে আগের মুভিটি চলুক এমনটাই ইচ্ছা ছবির পরিচালক জেমস ক্যামেরনের। 

0 Comments