রবিবার, ২ অক্টোবর ২০২২
১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মালয়েশিয়ার নয় রাজ্যে মুক্তি পাচ্ছে ‘দিন-দ্য ডে’

আন্তর্জাতিক ডেস্ক | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২

মালয়েশিয়ার নয় রাজ্যে মুক্তি পাচ্ছে ‘দিন-দ্য ডে’
ঈদুল আজহায় মুক্তি পাওয়া বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় ও অনন্ত জলিল অভিনীত সিনেমা ‘দিন-দ্য ডে’ এবার মালয়েশিয়ার কুয়ালালামপুর, সেলাংগর, জহুর বারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং, পেনাংসহ বিভিন্ন প্রদেশের প্রায় ২০টি হলে প্রদর্শিত হবে।

আগামী ১৬ সেপ্টেম্বর ৫টা ২০ মিনিটের শোতে ‘দিন- দ্য ডে’ সিনেমার নায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি হলে এবং ১৮ সেপ্টেম্বর ৫টা ২০ মিনিটের শোতে মালয়েশিয়ার জহুর বারুর সিটি স্কয়ারের এমএম সিনেপ্লেক্স দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগ করবেন বলে জানা গেছে।

অনন্ত এবং বর্ষার সঙ্গে শোগুলো দেখার জন্য সিনেমা হলের নিজস্ব ওয়েবসাইট এবং অ্যাপস থেকে ৫ সেপ্টেম্বর হতে অগ্রিম টিকিট বুক করতে পারবে দর্শকরা।

‘দিন দ্যা ডে’ সিনেমার মালয়েশিয়ার স্পন্সর কোম্পানি আরএমএইচ গ্লোবাল (এম) এসডিএন বিএইচডির পক্ষ থেকে জানানো হয় চলচ্চিত্রটি মালয়েশিয়ায় প্রদর্শনের জন্য সব ধরনের প্রক্রিয়া ইতোমধ্যে শেষ হয়েছে।

আরএমএইচ গ্লোবাল (এম) এসডিএন বিএইচডির এক কর্মকর্তা বলেন, বিদেশের মাটিতে দেশের সিনেমাকে প্রোমোট করার অর্থ হলো প্রিয় দেশকে প্রমোট করা। তাই আসুন সবাই মিলে নিজ নিজ অবস্থান থেকে নিজের দেশকে ব্রান্ডিং করি। আমরা চাই ছবিটি প্রবাসী বাংলাদেশিরাও দেখার সুযোগ পাক।

তাদের পক্ষ থেকে আরো বলা হয়, আশা করা হচ্ছে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে ছবিটি মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী দর্শকরাও হলে এসে দেখবেন। প্রথম দিকে ২০টি হলে সিনেমাটি প্রদর্শিত করা হলেও দর্শকদের রেসপন্স বাড়লে পরে শো আরও বাড়ানো হবে। এ ছাড়া আরএমএইচ গ্লোবাল এসডিএন বিএইচডি মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকেও সকল আপডেট পাবে দর্শকরা।

অনলাইনে টিকিটের জন্য দর্শকদের সুবিধার্থে একটি লিংকে দেয়া হয়েছে। দর্শকরা সেখানে প্রবেশ করে টিকিট কাটতে পারবেন। লিংকটি: https://www.tgv.com.my/movies?type=comingsoon

৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেইলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত। সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেইলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ইরান ও আফগানিস্তানের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ‘দিন- দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।
0 Comments