শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২
২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মোদির সঙ্গে নিজেকে তুলনা রাখি সাওয়ান্তের!

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

মোদির সঙ্গে নিজেকে তুলনা রাখি সাওয়ান্তের!
সম্প্রতি রাখি সাওয়ান্ত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মন্তব্য করেছেন। চা বিক্রি করে প্রধানমন্ত্রী হওয়া গেলে বলিউডে কাজ করে কেন মুখ্যমন্ত্রী হওয়া যাবে না এমন প্রশ্নই তিনি ছুঁড়ে দিয়েছেন সবার মাঝে।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বর্ষীয়ান বলিউড অভিনেত্রী হেমা মালিনী গেরুয়া শিবিরে মন্ত্রিত্ব পাওয়ার পরই এই চমকপ্রদ প্রতিক্রিয়া দিয়েছেন বলিউডের ‘আইটেম গার্ল’ রাখি।

হঠাৎই কেন এমন গরম হাওয়া বইলো রাখির জীবনে এমন প্রশ্ন উঠেছে অনেকের হৃদয়েই। এর কারণ অবশ্য মোটেও তুচ্ছ নয়। কয়েক দিন আগে হেমা এক সাংবাদিক বৈঠকে তাচ্ছিল্য করে রাখির নাম উল্লেখ করেছেন। আর তা থেকেই ঘটেছে এমন বিপত্তি।

ওই সংবাদ সম্মেলনে ‘গ্লামার গার্ল’ খ্যাত হেমা মালিনি বলেছেন, ‘বলা যায় না, লোকসভার ভোটে দাঁড়ানোর হিড়িকে রাখি সাওয়ান্তও হয়তো নির্বাচনে লড়তে চাইবেন!’

এর প্রত্যুত্তর দিতেই  সোমবার (২৬ সেপ্টেম্বর) মুখ খুলেছেন রাখি। শুধু তাই নয়, হেমার এমন মন্তব্যে বেশ খুশিও হয়েছেন বলেও জানান তিনি। রাখির ভাষায়, আমায় ভরসা করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞ।

এদিকে ইতিমধ্যেই রাখি ঘোষণা দিয়েছেন, তিনি ২০২৪-এর সাধারণ নির্বাচনে লড়তে চলেছেন তিনি। এমন ঘোষণা গায়ের ঝাল মেটাতে নাকি সত্যি সত্যি নির্বাচনে লড়াইয়ের বিষয়ে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।  
0 Comments