মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নাসিমের পর এবার হাসপাতালে হায়দার আলী

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, অক্টোবর ১, ২০২২

নাসিমের পর এবার হাসপাতালে হায়দার আলী
কিছুদিন আগেই বুকে ব্যথা ও শ্বাসপ্রশ্বাসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পাকিস্তানের পেসার নাসিম শাহ। এবার ভাইরাস সংক্রমণজনিত অসুস্থতায় হাসপাতালে যেতে হলো হায়দার আলীকে।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না হায়দার আলীর। ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিজেকে মেলে ধরতে পারছেন না এই ব্যাটার। এখন পর্যন্ত ছয় ম্যাচের চারটিতে খেলেছেন তিনি। যেখানে তার রান মাত্র ৩৬। আর শেষ ম্যাচেও তাকে না দেখা যেতে পারে।

এদিকে ইংল্যান্ড সিরিজে না হলেও বিশ্বকাপের জন্য হায়দারের অসুস্থতা নিশ্চিতভাবেই চিন্তায় ফেলবে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টকে। কারণ বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পেয়েছেন এই ব্যাটসম্যান। 

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের ষষ্ঠ ম্যাচে ব্যাট হাতে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন হায়দার। স্যাম কুরানের শর্ট বলের ফাঁদে ধরা পড়ার আগে করেছিলেন ১৪ বলে ১৮ রান। আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পর থেকেই অস্বস্তিবোধ করতে থাকেন। হায়দারের পরিবর্তে একজন বদলি ফিল্ডারও নামানো হয় সে ম্যাচে।

চলতি সিরিজে পাকিস্তানের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে হাসপাতালে ছুটতে হলো হায়দারকে। এর আগে ফাস্ট বোলার নাসিম শাহকে অসুস্থতার জন্য হাসপাতালে যেতে হয়েছে। প্রথমে ধারণা করা হচ্ছিল নাসিম নিউমোনিয়ায় আক্রান্ত। তবে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায়, নাসিম আক্রান্ত হয়েছেন করোনায়।

ফলে শুধু চলমান ইংল্যান্ড সিরিজই নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও নাসিমকে পাওয়া নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।
0 Comments