রবিবার, ২৭ নভেম্বর ২০২২
১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করতে চায়: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, অক্টোবর ১, ২০২২

বিএনপি সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করতে চায়: তথ্যমন্ত্রী
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি দেশে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করতে চায়। কিন্তু জনগণ সেটা কখনোই হতে দেবে না।

শনিবার (১ অক্টোবর) সকালে রাজধানীর মোহাম্মদপুরে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। সংবিধান মেনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকারকে নিয়ে এখন অনেকে সমালোচনার জন্যই সমালোচনা করছে।

তিনি বলেন, বস্তুগত উন্নয়নের পাশাপাশি আত্মিক উন্নয়ন ঘটাতে হবে। সামাজিক ও পারিবারিক মূল্যবোধে বাংলাদেশ অনেক বেশি উন্নত। সামাজিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। রাষ্ট্র জনগণের দায়িত্ব নেবে। সে লক্ষ্যেই কাজ করছে সরকার। মানবিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায় সরকার।

এ সময় ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের সহসভাপতি ড. কাজি আনিস আহমেদ, ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের সদস্য কাজী নাবিল আহমেদ এমপি, উপাচার্য অধ্যাপক ইমরান রহমান, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ড. সামসাদ মর্তুজাসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান,  শিক্ষক, শিক্ষার্থী ও সাবেক ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।
0 Comments