শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩
২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক অরুন সাহা আর নেই

অনলাইন ডেস্ক | আপডেট: রবিবার, জানুয়ারী ১, ২০২৩

দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক অরুন সাহা আর নেই
স্বপ্নীল হকঃ
দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক, খুলনা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য অরুন সাহা (৬০) পরলোকগমন করেছেন। আজ রবিবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে, প্রবীণ সহকর্মী অরুন কুমার সাহার আকষ্মিক মৃত্যুতে খুলনার সাংবাদিকদের মধ্যে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

পারিবারিক ও সহকর্মীদের সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে অরুন সাহা বুকে ব্যাথা অনুভব করেন। বিষয়টি পরিবারের সাথে আলোচনা করলে সহকর্মীদের সহযোগিতায় তাৎক্ষনিক তাঁকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার অবস্থার আরও অবনতি হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। মুহুর্তের মধ্যে প্রবীণ সহকর্মী অরুন কুমার সাহার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে খুলনার সাংবাদিকদের মধ্যে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। পরে খুমেক হাসপাতাল মরদেহ তাঁর বাসভবনে নেয়া হয়। মাত্র ১০দিন আগে পিতৃবিয়োগ, আর আজ তার চলে যাওয়ায় আত্মীয়-স্বজন ও সহকর্মীদের আর্ত্মনাতে সেখানে এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

পরে রবিবার রাতে প্রবীণ সাংবাদিক অরুন কুমার সাহার শেষকৃত্য রূপসা মহাশ্মশানে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত্ব, অরুন কুমার সাহা ১৯৬২ সালের ৫ ডিসেম্বর নড়াইলের সম্ভ্রান্ত পরিবারে অনিল কুমার সাহা ও নিভা রানী সাহার গৃহে জন্মগ্রহন করেন তিনি। পেশাগত জীবনে খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন তিনি।
0 Comments