শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২
২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

আশাশুনিতে মৎস্য ঘেরে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর, আহত ১

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, এপ্রিল ১৯, ২০২১

আশাশুনিতে মৎস্য ঘেরে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর, আহত ১
আশাশুনি প্রতিনিধিঃ

আশাশুনি উপজেলার তুয়ারডাঙ্গায় গভীর রাতে হামলা চালিয়ে ঘের মালিককে মারপিট, মৎস্য ঘেরে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীদের ভয়ে এলাকার লোকজনের মধ্যে ত্রাসের সৃষ্টি ও দেশীয় অস্ত্র হাতে হুংকারে রাতে  গ্রামবাসী আতংকিত হয়ে পড়ে। রোববার (১৮ এপ্রিল) দিবাগত রাত্র সাড়ে ১২ টার দিকে খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত ঘের মালিক তুয়ারডাঙ্গা গ্রামের মালেক মোল্যার পুত্র সিরাজুল মোল্যাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত ঘের মালিক সিরাজুল মোল্যাসহ একাধিক ব্যক্তি জানান, পবিত্র রমজানের তারাবীর ছালাত আদায়ের পর মানুষ যখন ঘুমে কাতর বিছানায় অবস্থান করছেন। তখন নিস্তব্ধ গ্রামের মানুষকে ভীত সন্ত্রস্ত করে আশরাফ হত্যাসহ একাধিক মামলার আসামী আনারুল মোল্যার নেতৃত্বে শিমুল, সবুজ, মফিজুল, ফুকো মজিদ,রাসেলসহ ১০/১৫জন সন্ত্রাসীরা স্বশস্ত্র অবস্থায় মৎস্য ঘেরে আক্রমন করে। এসময় ঘের মালিক সিরাজুলকে লোহার রড দিয়ে মারপিট করে হাত-পা ভেঙ্গে দেয়। ঘেরের আটন ঝেড়ে ও বাসার সামনে ঝেনায় রাখা এক লক্ষাধিক টাকার মাছ লুট করে নেয় তারা। পরে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আশাশুনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও খাজরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ এস এম শাহনেওয়াজ ডালিম জানান, খুলনায় বিএনপির ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী অহিদুল ইসলাম বাড়ি এসে প্রকাশ্য দিবালোকে আশরাফ হত্যাকান্ড,একাধিক নাশকতা, ধর্ষন, লুটপাটসহ একাধিক মামলার আসামীরা জামিনে ছাড়িয়ে নিয়ে এলাকায় ত্রাসের সৃষ্টি করছে। মাছ লুটসহ প্রতিপক্ষকে ঘায়েল করতে হুমকী ধামকী ও মারপিট করাসহ নানাবিধ অপরাধ করে তারা ইউনিয়নের নিরিহ মানুষকে ঘরছাড়া, এলাকা ছাড়া ও শান্তিতে বসবাস করতে দিচ্ছেনা। তিনি এলাকার মানুষের শান্তি ও নিশ্চিন্তে বসবাসের স্বার্থে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।  
এঘটনায় আশাশুনি থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। 
0 Comments