রবিবার, ২৭ নভেম্বর ২০২২
১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পরীমনির ছেলের জন্য উপহার নিয়ে গেলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

পরীমনির ছেলের জন্য উপহার নিয়ে গেলেন অপু বিশ্বাস
ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি পরীমনি ও শরীফুল রাজের ঘর আলো করে আসে তাদের একমাত্র সন্তান রাজ্য নামে এক রাজপুত্র। এরপর থেকে তারকা এই যুগলের ছেলের জন্য অনেকেই শুভেচ্ছা জানিয়ে আসছেন। আবার শোবিজের অনেক তারকা রাজ্যকে দেখতে হাজির হচ্ছেন পরীর বাসায়।

এবার জানা গেল, রাজ্যের জন্য বাহারি উপহার নিয়ে গেলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। শুধু তাই নয়, পরীমনির ডেলিভারির দিনেও জুনিয়র সহকর্মীর পাশে ছিলেন অপু। এ তথ্য নিজেই জানিয়েছেন পরী। ২৬ সেপ্টেম্বর এক স্ট্যাটাসে পরী লেখেন, ‘এই মানুষটা একটা ভালোবাসা।

পরী জানান, আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিলেন হাসপাতালে। এরপর আবার সেদিন নিজের হাতে এত্তসব মজার নিরামিষ করে নিয়ে আসেন।  রাজ্যের জন্য দুই হাত ভরে কত গিফ্ট! ‘তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি।

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে রাজের সঙ্গে পরীর প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। এই দুজনের চেষ্টায় চার হাত এক হয়।  ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে ছেলেসন্তানের জন্ম দেন পরীমনি।
0 Comments