শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২
২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মিছিলের ঢল নেমেছে আলিয়া মাঠে

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, নভেম্বর ১৯, ২০২২

মিছিলের ঢল নেমেছে আলিয়া মাঠে
সিলেটে বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আলিয়া মাঠে আসছেন বিএনপির নেতাকর্মীরা। ফলে সিলেট শহর এখন মিছিলের নগরীতে পরিণত হয়েছে।

এদিকে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে বেলা ১১টায় জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় সমাবেশের আনুষ্ঠানিকতা। তার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশস্থল। 

জানা গেছে, ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা। সময় বাড়ার সঙ্গে সঙ্গে মিছিলের সংখ্যা বাড়তে থাকে। সমাবেশ শুরু হওয়ার পর মিছিলের সারি আরও দীর্ঘ হতে থাকে। এ কারণে ঠিকমতো মাঠে ঢুকতে পারেনি সমাবেশে আসা মিছিলগুলো। প্রবেশ ফটকের সামনে অনেক্ষণ দাঁড়িয়ে থেকে তাদের মাঠে ঢুকতে হয়েছে। 

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক জসীম উদ্দিন সম্রাট ও শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি এম এ রাকিবের নেতৃত্বে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মিছিল আলিয়া মাঠের মূল গেটের সামনে আধা ঘণ্টা দাঁড়িয়ে ছিল। তারা বলেন, মিছিলের সারি এত লম্বা যে ভেতরে ঢুকতে সময় লাগছে। 

তার ঠিক পেছনে দাঁড়িয়ে থাকা সিলেট মহানগরের ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রুবেল বক্সের মিছিলটি অন্তত ২০ মিনিট দাঁড়িয়ে আছে। তিনি বলেন, মাঠ পরিপূর্ণ হয়ে আছে অনেক আগেই। এ কারণে নতুন মিছিলগুলো ঢুকতে অনেক সময় লাগছে। 
0 Comments