মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪
৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মিরপুরে বিএনপি-ছাত্রলীগ পাল্টাপাল্টি ধাওয়া, বাইকে আগুন

অনলাইন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, জুলাই ১৮, ২০২৩

মিরপুরে বিএনপি-ছাত্রলীগ পাল্টাপাল্টি ধাওয়া, বাইকে আগুন
রাজধানীর মিরপুরে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় একটি মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে।

সরকার পতনের একদফা দাবিতে প্রথম দিনের পদযাত্রা কর্মসূচি পালন করতে গিয়ে মঙ্গলবার (১৮ জুলাই) মিরপুরের সরকারি বাঙলা কলেজের সামনে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপি নেতাকর্মীরা পদযাত্রার উদ্দেশে জড়ো হয়েছিলেন। তখন তাদের সঙ্গে মিরপুরের সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় পদযাত্রা থেকে বিএনপির কিছু নেতাকর্মী কলেজ গেটে ভাঙচুর করে এবং সেখানে থাকা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে বিএনপির অভিযোগ, শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলার চেষ্টা করলে বিএনপি নেতাকর্মীদের উল্টো ধাওয়ায় তারা সরে যায়।

বাংলা কলেজ ছাত্রদলের সভাপতি ইব্রাহীম হোসেন বিপ্লব বলেন, আমরা গাবতলী থেকে পদযাত্রা নিয়ে বাঙলা কলেজ পার হওয়ার সময় ছাত্রলীগের ছেলেরা ইট মারতে শুরু করে হঠাৎ করে। পরে মিছিলের সবাই ধাওয়া দিলে ওরা দ্রুত সরে যায়। পরে আর কোনো সমস্যা হয়নি।

জানতে চাইলে দারুস সালাম থানার ওসি আমিনুর রহমান বলেন, এখন পরিস্থিতি শান্ত। মূলত দুই পক্ষের উস্কানির কারণে ঘটেছিল৷ পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।
0 Comments