মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪
৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ চাই : ডা. রুহুল হক এমপি

অনলাইন ডেস্ক | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩

বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ চাই : ডা. রুহুল হক এমপি

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমি উৎসব-১৪৩০ উদযাপন উপলক্ষে দেবহাটায় বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে দেবহাটা গাজীর হাট ভারত শেবাশ্রম সংঘ (প্রণব মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। 


এসময় সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, আমরা অত্যাচারীর বাংলাদেশ চাইনা, আমরা বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ চাই। আমরা কংসের রাজত্ব চাই না, শ্রী কৃষ্ণের রাজত্বে বিশ্বাস করি।


আপনি আমি সবাই মানুষ, হিন্দু মুসলিম সকলে ভাই ভাই। আমরা কেহ সংখ্যালঘু নয়, সকলেই সংখ্যালঘু বা সংখ্যাগুরু। তিনি আরো বলেন, যেমন কথা তেমন কাজ, আমি কথায় নয় কাজে বিশ্বাসি বিধায় আপনাদের কাছে বার বার আসতে পারি। তিনি আশাশুনি উপজেলায় শত শত মাইল রাস্তা, কালভ্যাট, ব্রীজ, প্রতিষ্ঠান তৈরী করতে সক্ষম হয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর আপনাদের যা কিছু আশ্বাস দিয়েছি, তা সবই পুরন করতে সক্ষম হয়েছি ইনশাল্লাহ।


ডা. রুহুল হক এমপি আরো বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশকে হত্যা করলেও তার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহু্ তালা বাচিয়ে রেখেছেন শুধুমাত্র দেশের উন্নয়ন করার জন্য। তিনি আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ফিরিস্তি তুলে ধরেন।

0 Comments