মঙ্গলবার, ২৮ মে ২০২৪
১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

অনলাইন ডেস্ক | আপডেট: শুক্রবার, মে ১০, ২০২৪

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক
মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে সালেহা খাতুন (৪০) নামের এক নারীকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। নিহত সালেহা খাতুন তিন সন্তানের জননী।

এই ঘটনায় এলাকাবাসী ঘাতক স্বামী এলাহি বক্সকে আটক করে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন। শুক্রবার (১০ মে) সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের ভিটাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এলাহি বক্স মেহেরপুর সদর উপজেলার গোভিপুর ভিটাপাড়ার খোদা বক্সের ছেলে।

প্রতিবেশীরা জানান, শুক্রবার সকালে সালেহা খাতুন বাথরুমে যাওয়ার সময় তার স্বামী এলাহি বক্স ধারালো হাসুয়া দিয়ে তাকে উপর্যুপরি কোপাতে শুরু করেন। সালেহা খাতুনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, এলাহি বক্স কী কারণে স্ত্রীকে হত্যা করেছেন সে ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না। তার মানসিক সমস্যা রয়েছে।

মেহেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী ঘাতক স্বামী এলাহি বক্সকে ধরিয়ে দিয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
0 Comments