বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটিতে আহবায়ক এনাম ও সদস্য সচিব টুটুল

অনলাইন ডেস্ক | আপডেট: বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০২৪

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটিতে আহবায়ক এনাম ও সদস্য সচিব টুটুল
স্বপ্নীল হকঃ
খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি গঠিত হয়েছে। সোমবার (১৭ সেপ্টেম্বর) ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাধারণ সদস্যদের উপস্থিতিতে ৭ সদস্যের অন্তর্বর্তীকালীন কমিটি গঠিত হয়। দৈনিক ইত্তেফাক পত্রিকার খুলনা অফিস প্রধান এনামুল হককে আহবায়ক এবং দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার বিশেষ প্রতিনিধি রফিউল ইসলাম টুটুলকে সদস্য সচিব মনোনীত করা হয়।  

কমিটির অন্য সদস্যরা হলেন, ইউএনবির খুলনা প্রতিনিধি শেখ দিদারুল আলম, দৈনিক খুলনাঞ্চল পত্রিকার সম্পাদক মিজানুর রহমান মিলটন, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার কৌশিক দে, দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান আহমদ মুসা রঞ্জু এবং সময়ের খবরের সিনিয়র রিপোর্টার আশরাফুল ইসলাম নূর। 

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর এস এম নজরুল ইসলামের নেতৃত্বাধীন কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এর প্রেক্ষিতে গঠিত তিন সদস্যের সমন্বয়ক কমিটি সোমবার ক্লাবের সাধারণ সদস্যদের নিয়ে বিশেষ সভা আহ্বান করে।

ক্লাবের স্থায়ী সদস্য এইচ এম আলাউদ্দিনের সভাপতিত্বে এবং সমন্বয়ক আবুল হাসান হিমালয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সূচনা বক্তব্য দেন সমন্বয়ক ও ক্লাবের স্থায়ী সদস্য মোস্তফা জামাল পপলু।
0 Comments