শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা ও ঢাকায় ভুয়া স্ত্রী সেজে সম্পদ হাতিয়ে নেয়ার পাঁয়তারা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, অক্টোবর ১৩, ২০২৪

খুলনা ও ঢাকায় ভুয়া স্ত্রী সেজে সম্পদ হাতিয়ে নেয়ার পাঁয়তারা
ভুয়া স্ত্রী সেজে বিশিষ্ট ব্যবসায়ীর সম্পদ আত্মসাৎ করার চেষ্টা করছে একটি কুচক্রী মহল। 
অভিযোগ সূত্রে জানা যায়, খুলনার ডালমিল মোড়  এলাকার বি কে রায় রোডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম শেখ সোহরাব আলীর পুত্র এস এম মনিরুল ইসলামের মৃত্যুর পর একটি কুচক্রী মহল তার সহায়-সম্পদ গ্রাস করার জন্য হন্যে হয়ে উঠেছে।  
সূত্র জানায় খুলনা সদর থানা এলাকার বাসিন্দা মোহসিনা আফরিন নিজেকে ব্যবসায়ী মনিরুল ইসলামের স্ত্রী পরিচয় দিয়ে তার সম্পদের অংশীদার দাবি করেন। এ বিষয়ে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর কে তো করে মুসলিম বিবাহ ও তালাক রেজিস্টার এর কার্যালয় থেকে পত্রে বলা হয় মহসিনা আফরিন নিজেকে যে তারিখ ও তথ্যাদি দিয়ে স্ত্রী পরিচয় দিয়েছিল সঠিক নয়। যার পৃষ্ঠা নং ৫৪ বালাম নং ২০১৭/ গ-০১, তারিখ ১৭/১২/২০১৭।  উক্ত তথ্য অনুযায়ী এস এম মনিরুল ইসলাম ও মোহসিনা আফরিন এর বিবাহের কোন নিবন্ধন ঐ দপ্তরে নেই।  যা মুসলিম বিবাহ ও তালাক রেজিস্ট্রার মোঃ আজিজুর রহমানের চিঠিতে খুলনার ২১ Para ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন বিপ্লবকে অবহিত করেন। 
এছাড়া আদালতের একটি মামলায় পুলিশ তদন্ত করে আদালতকে জানান এস এম মনিরুল ইসলামের সাথে মোহসিনা আফরিনের কোন বৈবাহিক সম্পর্ক নেই। শুধুমাত্র চাকরি সুবাদে পূর্ব পরিচিতা।অথচ মনিরুল ইসলামের মৃত্যুর পর চক্রটি তার সম্পদ হাতিয়ে নেয়ার জন্য জাল কাগজপত্র তৈরি করে বিভিন্নভাবে তার পরিবারের সদস্যদের হয়রানি করছে। 
অপরদিকে প্রশ্ন উঠেছে মনিরুল ইসলামের বিভিন্ন ব্যাংকে ও পারিবারিকভাবে যে দায় দেনা রয়েছে তার বিষয়ে উক্ত মহসিনা কোন কথাই বলছে না। সুতরাং Stay উদ্দেশ্য যে  অসৎ তা বুঝতে বাকি নেই অভিজ্ঞ মহলের। 
এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন  মনিরুলের পরিবার।
0 Comments