শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় এটিএম কার্ডে ৬০ পয়সায় মিলবে বিশুদ্ধ খাবার পানি

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪

খুলনায় এটিএম কার্ডে ৬০ পয়সায় মিলবে বিশুদ্ধ খাবার পানি
স্বপ্নীল হকঃ
বিভাগীয় নগরী খুলনার জনসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানি সরবরাহের সুখবর বয়ে আনলো ড্রিংক ওয়েল। এবার এটিএম কার্ডে মিলবে বিশুদ্ধ খাবার পানি। সোমবার দুপুরে নগরীর অভিজাত হোটেলে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল­াহ্, পিইঞ্জ। 
এ সময় উপস্থিত ছিলেন ড্রিংকওয়েলের সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মোঃ সাদ্দাম হোসেন রনি, সিনিয়র ব্যবস্থাপক (জনসংযোগ ও বিপণন) নবী নেওয়াজ, সহকারী ব্যবস্থাপক (সার্ভিস ইঞ্জিনিয়ার) আবদুস সাত্তার, ফিড দা ফিউচার বাংলাদেশ নিউট্রেশন এ্যাকটিভিটির (এবিটি গ্লোবাল) ডেপুটি চিফ অব পার্টি আশফাক এনায়েতুল­াহ, ড্রিংকওয়েলের সিনিয়র ইঞ্জিনিয়ার (সিস্টেম এ্যান্ড প্রোডাক্ট) মাশিয়েত রহমান খান, খুলনা প্রজেক্ট কো-অর্ডিনেটর মিনা অছিকুর রহমান দোলন, খুলনা ওয়াসার তত্ত¡াবধায়ক প্রকৌশলী খান সেলিম আহমেদ, বাণিজ্যিক ব্যবস্থাপক মোঃ খাদিমুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী-১ মোঃ রেজাউল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আরমান সিদ্দিক, মোঃ কামাল হোসেন, জোনাল ইঞ্জিনিয়ার রফিকুল আলম সরদার, মোঃ আশিকুর রহমান, শেখ মারুফুল হক, বিপ্লব মজুমদার ও বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।
পরে নগীর সোনাডাঙ্গাস্থ কাঁচা বাজার ওয়াসা পাম্প পাম্প সংলগ্ন ওয়াটার এটিএম বুধ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করা হয়। 
ড্রিংকওয়েলের সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মোঃ সাদ্দাম হোসেন রনি জানান, ড্রিংকওয়েল ২০১৫ সালে তাদের কর্মকান্ড শুরু করে। সাধারণ জনগণের মধ্যে অতি অল্প সময়ে বিশুদ্ধ পানি সংস্থানের জন্য আস্থা অর্জন করেছে। ড্রিংকওয়েল বর্তমানে ৩৫০টি ওয়াটার এটিএম’র মাধ্যমে ২০ লক্ষের অধিক মানুষকে স্বল্প মূল্যে নিরাপদ খাবার পানির সরবরাহ করে আসছে। 
আগামী সপ্তাহে নগরীর খালিশপুরস্থ ফায়ার সার্ভিস রোডস্থ ওয়াসার পাম্প হাউজ সংলগ্ন আরো একটি ওয়াটার এটিএম বুধ উদ্বোধন করতে যাচ্ছি। পরবর্তীতে অতি সময়ের মধ্যে একে একে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় আরো ৫০টি এটিএম বুথ স্থাপন করা হবে।
0 Comments