মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪
৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা-৬ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন ইঞ্জিনিয়ার প্রেম কুমার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, নভেম্বর ২০, ২০২৩

খুলনা-৬ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন ইঞ্জিনিয়ার প্রেম কুমার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে খুলনা-৬ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেম কুমার।

ছাত্র জীবনে চুয়েট ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি।শিক্ষিত তরুণ হিসেবে এলাকায় তার গ্রহণযোগ্যতা অনেক। মানুষের আপদ বিপদে ছুটে যান তিনি। এলাকার মানুষ মনে করে তিনি নমিনেশন পেলে এলাকায় ভাল ভাবে কাজ হবে। 

উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় জনগনের প্রত্যাশা জনপ্রিয় ব্যক্তিই দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-৬ আসন থেকে মনোয়ন পেয়ে বিপুল ভোটে জয় লাভ করে পুনরায় আওয়ামী লীগ আসনটি জয় লাভ করবে।

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে উপজেলার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের নিরবে গণসংযোগ, উঠান বৈঠকে যোগ দিচ্ছেন। এলাকার পাড়ায়-পাড়ায়, মহল্লায়-মহল্লায় ও হাট-বাজারের চা আড্ডা আলাপনে ভোটার, জনগণ ও নেতা-কর্মীদের মধ্যে সর্বত্রই চলছে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে আলোচনার ঝড়। কে পাচ্ছেন,দ্বাদশ সংসদ নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থী । অবসরে, খোস-গল্পে ও চা আড্ডায় হিসাব কষছেন নেতা-কর্মী ও ভোটাররা। বিভিন্ন প্রার্থীর ব্যক্তিগত জীবনী, পারিবারিক ইতিহাস এবং রাজনৈতিক ভাবে জনপ্রিয়তাকে ঘিরে মিলাচ্ছে মনোনয়নের হিসাব।

0 Comments