মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ নিহত ৫

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, ফেব্রুয়ারী ১০, ২০২৪

খুলনার সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ নিহত ৫
খুলনার ডুমুুরিয়া উপজেলার আঙ্গারদহ নামক স্থানে মাটিবাহী ডাম্পার ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন ২ জন। ঘাতক ট্রাককে আটক করেছে পুলিশ। প্রায় ১ ঘন্টা খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যানচলাচল বন্ধ ছিল। হাসপাতালে চলছে নিহতদের স্বজনদের গগন বিদারী আহাজারী।

হাসপাতাল ও পুলিশ সুত্রে জানা যায়, ডুমুরিয়ার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে শনিবার দুপুর ৩ টার দিকে মাটিবাহী ডাম্পার ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময়ে ঘটনাস্থলেই ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা গ্রামের বিশ্বজিত বিশ্বাস(৩৫), তার শাশুড়ি বিলপাবলা গ্রামের মৃত অনিমেশ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫), বিশ্বজিত বিশ্বাসের শ্যালক অপু ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৮) ও আঙ্গারদহ গ্রামের হান্নান মোড়ল ওরফে তাজুর ছেলে সাব্বির মোড়ল (২৫) নিহত হয়।

দূর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত বিশ্বজিতের মেয়ে অর্ণি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাস (২৮) কে ডুমুরিয়ার ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদেরকে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু অর্নি বিশ্বাস (৪) মারা যায়। ঘাতক ডাম্পার ট্রাককে আটক করা হয়েছে। যার নম্বর (খুলনা মেট্রো শ ১১-০৫১০)। ট্রাকটি এমএসবি ভাটার মালিক পুষ্পক সরদারের বলে জানা গেছে।

দূর্ঘটনার পরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এক ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। তাৎক্ষনিক ঘটনাস্থলে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার(ভ’মি) আশিষ মোমতাজ ও ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ শুকান্ত সাহা উপস্থিত হয়ে যান চলাচল স্বভাবিক করেন।
0 Comments