শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে জমি নিয়ে বিরোধে বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, অক্টোবর ১২, ২০২৪

মেহেরপুরে জমি নিয়ে বিরোধে বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা
জমি সংক্রান্ত বিরোধের জেরে বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যা করেছেন মহিবুল ইসলাম ওহিদ নামে এক ব্যক্তি।

আজ শনিবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার সানঘাট গ্রামের দাড়িপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সানঘাট গ্রামের জাহিদ হোসেনের স্ত্রী ও প্রাইমারি স্কুলের শিক্ষকা জাকিয়া আক্তার (৪৫) এবং চুয়াডাঙ্গার বোয়ালিয়া গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী জোছনা খাতুন (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন নিহত জাকিয়ার স্বামী জাহিদ হোসেন ও আরেক বোন শামীমা আক্তার। আহতরা কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত জাকিয়া ঘাতক মহিবুল ইসলাম ওহিদের ছোট ভাইয়ের স্ত্রী ও জোছনা খাতুন তার বড় বোন। ওহিদ সানঘাট পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, পৈতৃিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমা চলে আসছিল। আজ সকালে জোছনা খাতুন ও অপর বোন শামীমা খাতুন তাদের বাবার এক একর ২৭ শতক জমির পুকুরে মাছ ছাড়তে এসেছিলেন। সকালে সবাই মিলে বাড়িতে মিমাংসায় বসেন। মিমাংসার এক পর্যায় বোন জোছনা, ছোট ভাই জাহিদ ও তার স্ত্রী জাকিয়া পুকুরে মাছ ছাড়তে যান। এ সময় মহিবুল ইসলাম ওহিদ ধারাল রামদা দিয়ে তাদের কোপাতে শুরু করেন। এতে ঘটনাস্থলেই নিহত হন জোছনা খাতুন ও জাকিয়া।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম, গাংনী থানার ওসি তাজুল ইসলাম, গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহাসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
0 Comments